100+ Bengali Attitude Facebook Caption/quotes


BENGALI CAPTION FOR FACEBOOK DP


1.মাঝে-মাঝে রেগে যাওয়া ভাল। প্রচন্ড রাগলে শরীরের রোগজীবাণু মরে যায়। যারা ঘন ঘন রাগে তাদের অসুখবিসুখ হয় না বললেই চলে।

2.লাইফে বাবার বন্ধুর মেয়ে না থাকলে জীবন টাই বৃথা 🤭

3.গল্পের সূচনা তোমাকে দিয়েই উপসংহারে ও তুমি  মাঝখানে কিছু অবাক নিরবতা 🙂

4.তোমার জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষার পরেও আমাকে শুনতে হয়েছে, আমি নাকি অপেক্ষা কি জিনিসটা বুঝিই না 😣😣

5.ভালোবাসাটা এমন হওয়া  উচিত যে শত ঝগড়ার শেষেও বলতে পারি ভালোবাসি তোমায়!😊

6.দিন ফুরাবেনা ফুরাবেনা করেও...

কেটে যাচ্ছে দিনগুলো ।।

7.তুমি থাকো বহুদূরে, তবু তোমার নাম ধরে
আমার দিন কেটে যায়, আবার ভোর হয়ে যায় ।। 😣

8.যা পেয়েছো তা কখনো হারিয়ে যেতে দিও না;
যা হারিয়েছো তা কখনোও ফিরে পেতে চেও না;
আর যা পাওনি ভেবে নিও,তা কখনোই তোমার ছিল না.....!

9.বেধে রেখে মানুষকে আটকানো যায়না,

বরং উড়তে দেয়ার পর যদি সন্ধ্যায় ফিরে আসে তবেই বন্দি করা উচিত ।।
Bengali caption for fb dp
10.বাসন্তী রঙ এর শাড়ীটা পড়েছো কি আজ?
খোলা চুলে জবা ফুলে বেঁধেছো কি আজ ওই খোপা?
#শুভ_বসন্ত

11.আমার বিলুপ্তিতে যে সে অশ্রু না ঝড়ায় 😫

12.আমার তুলনা আমি কারো সাথে করি না।
কারণ আল্লাহ আমাকে যেমন সৃষ্টি করেছে আমি তাতেই একদম পারফেক্ট আছি 🕴🕴

13.ভালোবাসা আর ভালোলাগার পাথক্য হলো,
ভালোলাগা হলো সেটা যাকে ভুলে গিয়ে ও মনে রাখা 🙂
আর ভালোবাসা হলো সেটা প্রিয় মানুষটিকে  হারিয়ে কষ্ট পাওয়া 😣

14.সবাই গোলাপ হাতে, 
কিন্তু আমি যে বকুল প্রিয়।
শিশির ভেজা ঝরা বকুল কুড়িয়ে... 
কেউ কি বলবে,  "ভালোবাসি "," ভালোবাসি "❤

15.দিচ্ছো ভীষণ যন্ত্রণা
বুঝতে কেন পারছো না ছাই
মানুষ আমি, যন্ত্র না !!

16.আমিই প্রকৃতি আমিই তার রহস্য 🙂

17.---আমার মনের গোপন ঘরে,

---ঘুনপোকা ধইরাছে,

---সেদিন হতে প্রানো বন্ধু আমায় ছাইড়া গেছে,

---কইরা স্বপ্ন গুলা মিছে,কইবো কার কাছে!

18.যে তোমায় অন্ধের মত বিশ্বাস করে , তাকে "অন্ধ" প্রমান করো না।

___শরৎচন্দ্র চট্টোপাধ্যায়

19.“তুমি হাসলে আমার ঠোঁটে হাসি,
তুমি আসলে জোনাকি রাশি রাশি
রাখি আগলে তোমায় অনুরাগে
বলো কিভাবে বোঝাই ভালোবাসি?”

20.খুব কথা বলতে ইচ্ছে করছে,
তোমার মিষ্টি কন্ঠটা খুব শুনতে ইচ্ছে করছে ।। 😣😣
Bengali caption for fb pic
21.অনিয়ন্ত্রিত রাগ কখনোই ভালো কিছু বয়ে আনে না ☺

22.ব্যর্থতা হচ্ছে সফলতার স্তম্ভস্বরূপ ।।

23.ফেরাতে পারিনি আমি,
পারিনি তোমার হতে 🙂

24.স্বার্থপর এই শহরে স্বপ্ন দেখাও ঠিক না 😞
সবাই আছে এই ধান্দায় কার স্বপ্ন কেড়ে নিয়ে নিজের স্বপ্ন কি ভাবে সাজানো যায় 💘

25.ব্যক্তিত্ব আর আত্মসম্মান 🌼
কখনো বিসর্জন দিবেন না 🙏🏻
বিশেষ করে ভালোবাসার জন্য পরীক্ষা দিতে যেয়ে🙏🏻

26.গল্পের ভেতরের গল্পটা অপাঠ্যই রয়ে গেলো 🙂

27.আমি চোখ বুজেই স্বপ্ন দেখেছি
       সেই স্বপ্নের আলোতে তোমায় খুজেছি
আমি না বুজেই ভালোবেসেছি
       রোদ্র ছায়া কাব্বে তোমায় খুজেছি♥❣

28.আমি তোমাতেই গড়ি ভেঙে চুড়ে শতবার ❤

29.আমি না হয় আমারই থাকলাম!
একা থাকাই শ্রেয় ☺

30.আমার দূর্বলতার সূযোগ নিয়ে আমায় আঘাত করোনা
কেননা আমার দূর্বলতা যে তুমিই ☺
Bengali caption for facekbook cover photo
31.ভালোবাসলেই সবাইকে আপন করে পাওয়া যায় না🙂

32.তুমি পাশে ছিলে বলেই আমি এতদূর আসার সুযোগ পেয়েছি 😌

33.তোমার আমিতে, আমি ছিলাম
চির বিরাজ শূন্যে ভাসমান
আমার তুমিতে, তুমি ছিলে
আমার সবটুকু জমিন

34.চাইলেই প্রতিদিন দেখা হয় নাহ্,
তবুও তো ভালোবাসি.!💙

ঘন্টায় ১৫বার কথা বলা হয় নাহ্,
তবুও তো ভালোবাসি.!✋

ইচ্ছে করলেই তোমায় ছুঁয়ে দেখা হয় নাহ্,
তবুও তো ভালোবাসি.!💜

তোমার মন খারাপের সময় গুলোতে পাশে থাকা হয় নাহ্,
তবুও তো ভালোবাসি.!💑

তোমার সাথে পাশাপাশি হাঁটা হয় নাহ্.!👫
তবুও তো ভালোবাসি.!❤

তুমি অসুস্থ হলে তোমার পাশে থাকা হয় নাহ্.!🙂
তবুও তো ভালোবাসি.!💖

ভালোবাসা গুলো এমনই,
কারন অকারনেই ভালোবাসি.!🍀✋

35.আমার চোখের লেখাগুলো যদি আসতো তোমার নজরে 💔

তাহলে দিনশেষে আমাকেই খুঁজতে প্রিয় ❤

36.ভালোবাসি বলেই কি তোমায় পেতে হবে?
থাকুক না কিছু ভালোবাসা অপূর্ণতা🙂🙂

37.ঘুম ভাঙা সকাল হয়ে তোমায় হাসাতে চাই  ❤😊

38.এই অভিশপ্ত শহর আর বিষ মাখা মনের মানুষদের মাঝে থাকতে চাই না আমি 💔

39.তুমি ভুলে যেওনা আমাকে আমি ভালোবাসি তোমাকে 🙂

40.ডিপ্রেশন
শুধু প্রেমের কারণে হয় না ! 💔
মাঝে মধ্যে প্রিয় মানুষদের হারানোর ভয়,ফ্যামেলির চাপ, টাকা পয়সার চাপ,ক্যারিয়ার এর চিন্তা, একাকীত্ব, ভবিষ্যৎ ভাবনা নিয়েও হয় 🙁

41.রাত জাগা মানুষেরা কেও জাগে প্রিয় মানুষটির টানে,
আর কেও জাগে বিষন্নতার ঘোরে 🙂

42.দিন দিন তোমাকে নিয়ে আমমার ভালোবাসাগুলো উধাও হচ্ছে 😢

43.-নিজের খেয়াল রেখো 😏
-তোমার কিছু হলে আমার কি হবে? 😔
 বি.দ্র. আমার একটা রিয়েক্টর কবে যাবে 🐸🐸

44.তুমি চাইলে ঠিকি পারতে,
ছায়া হয়ে পাশে থাকতে 🙂🙂

45.মা-বাবা
কখনো হয়তো বলা হয়নি ভালোবাসি তোমাদের।
অনেক ভালোবাসি যে তোমাদের 🥰🥰

45.সম্পর্ক বাঁচানোর দায়িত্ব যদি একার হয়🕴
তবে সেই সম্পর্ক না রাখা অনেক ভালো 🙂

46.তারপর বলো...
বছর শেষে আমার উপর তোমার অভিযোগ কি ??

🙄🤷

47.যে প্রকাশ্যে বড্ড হাসতে জানে,
সে আড়ালে কান্নাগুলো পোষ মানাতেও পারে।🥀

48.দিন গেলো  তোমার পথ চাহিয়া,
সহে না যতনা তোমারো আশায় বসিয়া,

49.ভালই যখন বেসেছি...
হাজার বছর ভালবাসতে আর ক্ষতি কি😊

50.-অবহেলা যেখানে রাজত্ব করে!
-ভালোবাসা সেখানে মূল্যহীন!

51.কিছু সময় নিজের কাছের মানুষগুলোও আপনার অসহায়ত্বের সময় আঘাত করে ফেলে।

52."হাসির আড়ালের  জগৎ-টা থাকনা তোমার অদেখা!"

53.রাত বাড়ে; বুকে আঘাত বাড়ে ।।

54.আমার পুরো পৃথিবী লাগবে না!

তুই থাকলেই আমি খুশি 😘❤

55.- ধৈর্য ধরো সবার সময় চিরকাল এক থাকে না। 😑

- তোমার ভাগ্যের চাকা একদিন ঠিকই ঘুরবে। 🙂

56.এত সামান্য বাতাসে ঝরে পড়ে গেলে,
কিভাবে দাড়াবে কালবৈশাখে ।।

57."বালিশটা শুকিয়ে গেলে, তোমায় ভুলে যাবো "

58.তুমি আমার এমন এক বিবর্ন অতীত 😐
যে অতীত আমাকে আজীবন কুঁড়ে কুঁড়ে খাবে 😞

59.তোমার হারিয়ে ফেলা প্রিয় বস্তুটিই,
একদিন আরেক জনের কুড়িয়ে পাওয়া
প্রিয় বস্তুতে রুপান্তরিত হবে ।।

60.যাকে অক্সিজেন ভাবতাম 😒
আজ সে নিকোটিন হয়ে গেছে 😎

61.না ছিলে পরিচিত,না ছিলে যানা শুনা..
তবুও প্রিয় হয়ে গেছো।।  🤗

62.আবেগ হলো মোমবাতি যা
কিছুক্ষন পর নিভে যায়🙂
আর বিবেক হলো সূর্য যা
কখনোই নিভে না👌

63.বড্ড ভালোই ছিলাম,
হঠাৎ তোমার সৃত্মিগুলো কাঁদালো আমায় ।।

64.সেদিন তুমিও কাঁদবে
যেদিন আমার মৃত্যুর সংবাদ পাবে☺

65.আবেগ আর ভালোবাসা এক নয়,
আবেগ দ্বারা পাগলামি করা যায়, ভালোবাসা যায় না।

66.মায়ের মুখের হাসি বলে দেয় জান্নাত কতটা সুন্দর 🤗🤗

67.Dear Crush
তুমি কি জানো তুমি লাভ❤ রিয়েক্ট দিলে আমি তিনবার কবুল বলি? 🐸

68.বইয়ের পাতা মানুষকে যা শিক্ষা দেয়
জীবনের পাতা তার চেয়ে অনেক বেশি শিখিয়ে দেয় 🙃

69.🚶 ➡💃 ➡👳⚛👸 ➡👪 ➡👨‍👩‍👧‍👦
আমাদের প্রেমময় জীবন ।

70.প্রিয় মা 😘

৭০০ কোটি মানুষের মাঝে তোমার হাসিটাই বেস্ট ❤😍

71.যে কাঁদাতে পারে,
সে ভালোবাসতেও পারে ।।

😥😍

72.স্পর্শে নয় অনুভবেও ভালোবাসা যায়,
হোক না দূরত্ব তাতে কি ??

❤❤

73.- নিজের সমস্যা গুলো নিজেরই সমস্যা। 😔

- অন্যের কাছে গল্প মাত্র। 💔

74.কেউ ব্যস্ত তার নিজের সুখ নিয়ে,
আর আমি ব্যস্ত সেই মানুষটাকে সুখে দেখতে।

75.কাল থেকে নয়, আজ থেকেই পরিবর্তন হন!

    #এবং_সৎ_পথ_বেছে_নেন

76.যেখানে তুমি শুধু তোমার নিজের স্বার্থটাই বোঝ 👇
সেখানে আর যাই হোক দয়া করে ভালোবাসার দাবী নিয়ে এসো না 🙏

77.যেখানে গুনের চেয়ে রুপের মূল্য বেশি? 🙄

সেখানে ভালোবাসার চেয়ে দেহের চাহিদা বেশি থাকাটা কি অস্বাভাবিক না। 😏

78.দাম বাড়বে শুনে মানুষ যে হারে লবন কিনলো!
মৃত্যু অনির্বান জেনেও যদি মানুষ নামাজ পড়তো?
#আফসোস_মানুষ_ইহকাল_নিয়ে_ব্যস্ত

79.আমাকে পেয়ে বসেছে তোমাকে দেখতে চাওয়ার অসুখ !

80.তুমি যে আছো তাই আমি পথে হেটে যাই হেটে হেটে বহুদুর যেতে চাই 🙃🙃

81.আমি আজও আকাশ পানে চেয়ে থাকি ...!
আর সে ...?
সে তো আজ অন্যের আকাশের বৃষ্টি ...!

82.সব আলো নিভিয়ে দাও ঘুমাবো আমি আলোর শেষে,
জয় হোক ক্লান্তির, জয় হোক অবসাদের!

😑😑

83.গরীবরা ধনীদের পাঁচশ বছর আগে জান্নাতে প্রবেশ করবে। 💯✅

~হযরত মোহাম্মাদ (সঃ)

84.মধ্যবিত্ত পরিবারের সকল সন্তানদের জীবনী এক-একটা মহাকাব্য ।। 😑

85.কতদিন ছুয়ে দেখিনি তোমার ওই কোমল হাত,বিলি কাটিনি কাজল কালো কেশে!

86.বেকারত্বের শাস্তিতে হারিয়ে যায় কতশত পরিণত প্রেমের গল্প🕴💔

87.কত বললাম বুঝলে না 😑
উধাও হলাম খুঁজলে না...!!😣💔

88.শুধু তোর দেহটা পাওয়ার ইচ্ছে থাকলে আজও আমি হাত বাড়িয়ে বসে থাকতাম না,আজও তোকে নিয়ে কোন স্বপ্ন দেখতাম না।  মুছে ফেলতাম তোর স্মৃতি,মত্ত হতাম অন্য কাওকে নিয়ে।
ভালোবাসি শুধুই তোকে😊

89.অভিমান করতে শিখিনি!

শিখেছি ভালবাসতে❤

90.- কেউ দূর থেকে খুশি থাকে..😇

- কেউ খুশি রাখতে দূরে থাকে..💔

91.প্রতিমূহুর্তে একটু একটু করে তোমার জায়গা দখল করে নিচ্ছে বিষাক্ত নিকোটিন 🚬🔥

92.কিছু স্বপ্ন , কিছু ইচ্ছে,
থেকে যায় দৃষ্টির অপারে।
শুধু অপেক্ষায় থাকে একটু বৃষ্টির☔
যেখানে ভিজবে নিরবতার দৃষ্টি 😊

93.আচ্ছা তুমি কি সত্যিই ফিরবে?
নাকি অন্যকোথাও সুখ খুঁজে নিবে???
আমি যে প্রতিটি বর্ষায় তোমার সাথে
ভিজবো বলে বসে আছি,,,,
একগুচ্ছ কদম হাতে দিয়ে বলবে
ভালোবাসি, ভালোবাসি।।
কল্পনায় তোমাকে নিয়ে কতো স্বপ্ন দেখি..
আচ্ছা,আমার ইচ্ছে গুলো কি কখনো পূর্ণ করবে?
নাকি আমার কাছ থেকে মুখ ফিরিয়ে নিবে?
আচ্ছা কখনো তো বৃষ্টি হয়েও আসতে পারো,
ভিজিয়ে দিতে পারো আমায়,
ছুয়ে যেতে পারো আমায়,
গুছিয়ে দিতে পারো আমার সকল অপেক্ষা।৷৷

94.পরিস্থিতি আর কি ঠিক হবে?
আমরা নিজেরাই এক একটা পরিস্থিতি!!!

95.যদি এই মুঠো ভরা শিউলি ফুল, যদি ঐ খুলে রাখা কানের দুল...
লক্ষীটি একবার ঘাড় নেড়ে সম্মতি দাও আমি যাই ছেড়ে...🙂
আমি কি তোমায় খুব বিরক্ত করছি...🙃

96.ক্লান্ত দুপুরে "তোমায়" খুব মনে পড়ে।

97.তোমার অপেক্ষায় থেকে বৃদ্ধ হব🎅

কভু ক্লান্ত হব নাহ❤

98.মেয়েরা একটু বেশি "ইমোশনাল" হয়ে থাকে😂

99."ভালবাসা"
কাউকে নিয়ে যায় স্বর্গে।
কাউকে নিয়ে যায় মর্গে!!

100.জন্ম মৃত্যু বিয়ে আল্লাহর হাতে; শুধু প্রেমটাই শয়তানের হাতে।

#বিয়ে_করুন_ভালো_থাকু­ন

101.এতটা পথ হেটেঁও হাটাঁ হল না,
তোমার আমার গল্পটা আমাদের হল না 🥀

102.দিন বদলের সাথে সাথে শেষ হয়ে যাচ্ছে ভালবাসা,
বিলীন হয়ে যাচ্ছে বন্ধুত্ব!!!
পশুত্ব বরন করছে মানুষগুলো।

103.মানুষ হয়ে জন্মানোর সবচেয়ে বড় অপরাধ,
যে বিষয়টি সে পছন্দ করে না তারই মুখোমুখি হতে হয় বারংবার 🌚

104.মানুষগুলো কেমন জানি 😏

যার সাথে বাঁচতে চায় এক সময় তাকে ছাড়াই বাঁচতে শিখে যায় 😔

105.সময়ের সাথে সাথে যদি ভালোবাসা কমে যায়, বুঝে নিবেন এটা কখনো ভালোবাসা ছিলো না, এটা ছিলো সময়ের প্রয়োজনে একটু ভালো লাগা 😌

106.হয়ত কোন একদিন রঙিন খামের চিঠিটা,,

তোমার কাছে পৌঁছাবে নাহ!!

107.সম্পর্কে মাঝে মাঝে দূরত্ব ব্যাপারটা দরকার হয় 🙂
অনুভূতির অনুপস্থিতি মানুষকে অনেক কিছু শেখায় 😊

108.গল্পটা ছিল দু'জনের!
তবে কষ্টটা হচ্ছে একার 🙂

109.এই শহরের দেয়ালগুলোর মত মানুষগুলোও আবেগহীনতার গল্প লিখে..

110.আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি,, তারপরও আমি তোমাকেই ভালবাসি..!!🙂

111.কষ্ট যখন দিয়েছ প্রভু😶
শক্তি দিও সহিবার!!😷

112.দুনিয়াতে মায়া জিনিসটা না থাকলে হয়তো ভালো হতো 🙂
ভালোবাসা শেষ হয়ে গেলেও মায়া জিনিসটা পিছু ছাড়ে না 😧

113.প্রতিক্ষার মৃত্যু হোক 😓

114.কলিজা পোড়া প্রতিটি কালো দাগের মধ্যে লেখা আছে😞

তুমি ছিলে সার্থপর💔

115.আল্লাহ সর্বশক্তিমান 💜

116.অতিরিক্ত ডিপ্রেশন হলে তুমি কি কর?

- ঘুমাই যাই🐸

117.তাকে বলে দিও
আমার কোন এক্স ছিলনা😁

118.একটা আকাশ বাতাসের জন্য,একটা সাগর নদীর জন্য,একটা ফুল ভ্রমরের জন্য,আর আমি শুধু তোমার জন্য.....😘

119.কপালে আছো কিনা জানি না 😓
তবে হৃদয়ে আছো এবং থাকবে সারাজীবন! ❤

120.কত স্বপ্ন দেখে মন!

আমার দেখা বারন!

121.কিছু সম্পর্ক শেষ হয়েও হয়না! 💘
মায়ার টানে অথবা অভ্যাসগত কারনেই সম্পর্ক গুলো মাঝ পথে ঝুলে থাকে 💔

122.-যার ভাগ্যে কান্না লেখা  আছে 😊🌸
-সে হাসলেও তার চোখ দিয়ে পানি ঝরবে 💔💔

123.আমি যা বুঝাতে চেয়েছি, তুমি শুনতে চাও নি🙂
যা আমি শুনতে চেয়েছি, তোমার বলার সময় হয়নি🙃

124.সম্পর্ক বাঁচানোর টানা পোড়নে দুই দিক থেকে দু'জনই কষ্ট পায় 🙃
সময়ের সাথে ব্যাথা নিয়েই জিতে যায় ইগোটা 🙂

125.তোমার কথা ভেবে, চোখ থেকে দুই ফোটা অশ্রু গড়িয়ে পড়ার নাম'ই হয়তো ভালোবাসা 💘

126.যদি আমার অনুভূতি ছুঁয়ে দেখার চেষ্টা করতে,
তাহলে অভিমানটা তোমার ভিতরে আশ্রয় পেত না ❗

127.তোমাকে যতই ভুলে থাকার চেষ্টা করি না কেনো 😪
তোমার প্রতি একটা পিছুটান থেকেই যায় 🙂

..

128.মন খারাপের হাজার কারন,

"তোমায়" বলা বারন!

129.কিছুটা অভিমান না হয় আমারও রইলো !!

130.হার মেনে নেওয়ার নাম জীবন নয় ❌
লড়াই করে বেচেঁ থাকার নামই জীবন😊 ✔

131.স্বপ্নিল এই জীবনে কতো অপূর্ণ স্বপ্নের হাতছানি 💔

132.তোমার সুখে,
"আমি"
কলিজা পোড়াই🙂😪

133.চাঁদটা যদি নাহ থাকত,
জীবিত লাশ গুলোও মরে যেত!

134."আমার" দ্বায়িত্ব নিবা?

তাহলে আমি "তোমার" দ্বায়িত্ব নিতাম😊

135.বেলা শেষে আমার চিঠি যদি তোমার কাছে না পৌঁছায়;
ভেবে নিও ডাকপিয়ন আর বেঁচে নেই!!

136.হিমালয়ের ঝর্ণা দেখে অবাক লাগে, অনেক কষ্ট বোধয় ওর!
মনে হয় মেঘের সাথে আড়ি করে আছে!

137.আমার শূন্যতা অনুভব করতে পেরে একদিন ঠিকই কাঁদবি ...!!

138.হাতে গনা কয়েকটা মানুষকে কাঁদিয়ে আমিও একদিন চলে যবো নাফেরার দেশে🙂

139.হঠাৎ যদি হারিয়ে যাই! 💔
তাহলে তুমি নিজের খেয়াল রেখো ☺

140.অপ্রিয় কিছু অনুভূতি, অবাধ্য পিছুটান... তবুও বেঁচে আছি সাদা-কালোর এই শহরে!

141.রঙিন এই জীবনে
-ইচ্ছেগুলো সাদা-কালো!

142.কিছু কিছু মানুষ অতিথি পাখির মতো নির্দিষ্ট একটা সময় নিয়ে আসে সেই সময় টুকু তে জীবনটা রাঙ্গিয়ে দিয়ে যায়, যা কোনো দিন ভুলার নয় ... ওরা তো ওদের স্বার্থের জন্য আসে সেই সময় টুকু চলে গেলেই ওরাও চলে যায় ।

143.তারা গুলোও বোধয় ঘুমিয়ে গেছে,

নিস্তব্ধতায় শুধু জেগে রই আমি!

144.বাস্তবতা‼️
-তোকে ছাড়া আমি ভালো নেই 😔

145.তোমাকে না পাওয়ার মাঝেও অনেক বড় একটা প্রাপ্তি থাকবে,
আর সেটা হলো অভিজ্ঞতা🙃

146.এই শুনছো...? হ্যাঁ তোমাকেই বলছি
ফেসবুকে ব্লক করলেও কি মন থেকে ব্লক করা যায়?😌😌

147.আমার ভালবাসা সেদিন সার্থক হবে,যেদিন ভালবাসার মানুষটি ১ ফোটা চোখের জল ফেলে বলবে......
 ভালবাসি তোমায়🖤

148.আগামী একশত বছর পর আমরা কেউই হয়তো থাকবো নাহ,
আকাশের ওই দূর্ধষ্য  চাঁদটা দেখার জন্যে।

149.আকাশ কাঁদলে গড়িয়ে পড়ে বৃষ্টি,
আর আমি কাঁদলে গড়িয়ে পড়ো তুমি।

150.এক মেয়েকে দেখে ক্রাশ খেলাম 😍
প্রোপোজ এর পর্যায়ে এসে দেখি আমার বয়সি একটা ছেলে আছে তার 😑
#জীবনটাই বেদনার


Comments