❤️[2020]❤️Best bengali caption for FB dp/Instagram/WhatsApp DP Picture


 

  • জীবনের রঙ বদলাতে চাও, বদলাও। কিন্তু মনে রেখ জীবন বদলাতে পারবে না।
  • ভালো সবাই তো থাকতে চাই, কিন্তু মানুষ কি জানে না স্রষ্টা না চাইলে কেউ ভালো থাকতে যে পারে না!
  • আমি তোমার প্রিয় Hello হতে চাই ওও হো দুর্ভাগ্য বসত আমি তোমার কঠিনতম Good Bye
  • হাই প্রোটিন যেমন সবার সহ্য হয় না তেমন আমাকে handle করার মতো তোর এখনো age হয়নি
  • আমার dp দেখে লুচির মতো ফুলবি নাকি মোমের মতো গোলবি
    জানিনা তবে আমি sure আফসোস একবার হলেও করবি
  • বাহানা বানিয়ে লাভ নেই থাকার হলে থাকিস নাহলে ফুট নিজের রাস্তা দেখিস
  • তুই যদি আমাকে ভদ্র ভেবে থাকিস তাহলে একটাই কথা বলবো দেখে এসে pogo মারাশ কেন ওগো
  • তুই ভালোবাসিস আর নাই বাসিস আমি তো আমার মতো relax আছি আর সারা জীবন থাকবো
  • ভাই আমাকে নিয়ে বিচার করার আগে নিজেকে
    আয়নায় একবার অন্তত দেখ ,
    দেখবি নিজেকে নিয়ে বিচার করতে ইচ্ছা করবে
  • ল্যাদ খাওয়া হলো ,সব খারাপ অভ্যাসদের মা !
    আর বড়রা শিখিয়েছে মায়েদের সম্মান
    করতে তাই আমি সম্মান করি
  • খুশির খোঁজ করা বন্ধ করে দিয়েছি ,
    কারণ খুশি খুঁজতে খুঁজতে নিজের
    বর্তমান কে হারিয়ে ফেলছি দিন দিন
  • নিজের অন্দর মহলের সুন্দরতা খুবই
    গুরুত্বপূর্ণ ভূমিকা পরিবহন করে
    নিজেকে সুন্দর করে তুলতে
  • ভাবছি আমার Selfie Pic NASA তে পাঠাবো
    কারণ আমি একজন Star you knowk
  • আমি সবসময় Selfie তুলিনা শুধু মাত্র
    দিনে একবার হোমিওপ্যাথিক ডোজসে মতো
  • Smile দ্বিতীয় স্থানে থাকা এমন এক জাদু
    যেটা তুমি তোমার ঠোঁটের সাথে করতে পারো
  • আমি perfect নই , আমি just 18+ যে
    বেপারটা totally Awesome
  • সব নিয়ন্ত্রণকে গুড়িয়ে দাও , দাঁড়িয়ে থাকো
    সবার থেকে পৃথক ভাবে , নিজের মস্তিষ্কের নয়
    শুধু গুরুত্ব দাও নিজের মনকে
  • নীরবতা কথা বলে যখন শব্দ নিজের থেকে চুপ হয়ে যায়
  • আমি Lazy নই আমি just Energy Saving Mode এ আছি
  • এটা আমার Attitude নয় এটা আমার style man
  • আমি খুশি কারণ তুই আমার বোন/দিদি
    আমার পৈচাশিক আনন্দ হয়
    কারণ তুই এই বিষয় নিয়ে কিছুই করতে পারবিনা
  • আমি তোমার প্রিয় Hello হতে চাই ওও হো দুর্ভাগ্য
    বসত আমি তোমার কঠিনতম Good By
  • একবার আয়নার দিকে তাকিয়ে দেখো
    তুমি তোমার প্রতিদ্বন্দ্বীকে দেখতে পাবে
  • আবেগগুলো অসম্পূর্ণই থাক
    কারণ আমি মধ্যবিত্ত ।
miremhttps://captionideas1.blogspot.com/2020/02/bengali-caption-for-facebook-profile.htmlMore Bengali captiom

Comments